ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

ওয়াটারপ্রুফ স্পিকার নিয়ে সনি, থাকছে বিশেষ কিছু ফিচার

ওয়াটারপ্রুফ স্পিকার নিয়ে সনি, থাকছে বিশেষ কিছু ফিচার

[ad_1]

এতে রয়েছে মাল্টিপল সাউন্ড ফিচার। মেগা বেজ ফিচারের পাশাপাশি এটি পরিষ্কার শব্দ দেয়। সনি জানিয়েছে, একবারের চার্জে এটি টানা ২৫ ঘণ্টা চলবে। ১০ মিনিট চার্জ দিয়ে ৭০ মিনিট চালানো যাবে স্পিকারটি। ১৫ জুলাই সনি বাজারে আনবে এটি। ধূসর ও কালো রঙে পাওয়া যাবে এবং দাম হবে ৩৫০ ডলার দাম।

এরপর থাকছে এক্সই-৩০০ মডেলের স্পিকারটি। পেন্টাগন আকৃতির স্পিকারটিকে সনি বলছে ‘গ্র্যাব অ্যান্ড গো’ ভার্সন। স্পিকারটি এমনভাবে ডিজাইন করা হয়েছে যে বিস্তৃত স্থানে এর শব্দ পৌঁছতে পারে। একবার চার্জ দিয়ে স্পিকারটি ব্যবহার করা যাবে পুরো ২৪ ঘণ্টা। তবে ১০ মিনিটের চার্জে ১ ঘণ্টার বেশি সময় চলবে। এ স্পিকারও বাজারে আসবে ১৫ জুলাই। দাম ধরা হয়েছে ২০০ ডলার।

সর্বশেষ যে স্পিকারটি আনছে সনি সেটি আগের দুটির তুলনায় আকারে ছোট। এসআরএস-এক্সই ২০০ মডেলের স্পিকারটির অন্যান্য বিশেষত্ব বাকি দুটো মডেলের মতোই। তবে এতে একটি স্ট্র্যাপ যুক্ত আছে, যা স্পিকারটি বহন সহজ হয়। দামের দিক থেকে এটি সবচেয়ে কম। মাত্র ১৩০ ডলারে পাওয়া যাবে। তবে এটির ব্যাটারি লাইফ অন্য দুটির তুলনায় কম। একবারের চার্জে ১৬ ঘণ্টা চলবে স্পিকারটি। ধূসর, কালো, নীল ও কমলা রঙে পাওয়া যাবে এ মডেলের স্পিকার।

তিনটি স্পিকারেই সনি আরেকটি বিশেষ ব্যবস্থা রেখেছে। প্রতিটিতেই রয়েছে নয়েস ক্যানসেলেশন। কারণ স্পিকারগুলো কেবল গান শোনার জন্য নয়, কথা বলার জন্যও ব্যবহার করা যাবে। সেখানে নিরবচ্ছিন্ন ও পরিষ্কার আলাপের জন্য এ ব্যবস্থা রেখেছে সনি।

[ad_2]

Leave a Reply