ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

দুর্গাপূজার অভিনন্দন জানাতে গিয়ে বাংলাদেশের হিন্দু ক্রিকেটারকে মৌলবাদীদের হুমকি ধর্ম পরিবর্তনের জন্য চাপ

দুর্গাপূজার অভিনন্দন জানাতে গিয়ে বাংলাদেশের হিন্দু ক্রিকেটারকে মৌলবাদীদের হুমকি ধর্ম পরিবর্তনের জন্য চাপ

[ad_1]

বাংলাদেশের হিন্দু খেলোয়াড় লিটন দাসকে আজকাল হুমকি দেওয়া হচ্ছে এবং একই সঙ্গে তাকে ধর্ম পরিবর্তনে বাধ্য করা হচ্ছে। প্রকৃতপক্ষে, লিটন দাস 25 সেপ্টেম্বর মহালয়া উপলক্ষে তার ভক্তদের ফেসবুকে অভিনন্দন জানিয়েছিলেন, তারপর থেকে তাকে ধারাবাহিকভাবে হুমকি দেওয়া হচ্ছে।

আমরা আপনাকে বলি যে বাংলাদেশ এবং পশ্চিমবঙ্গে, মহালয়াকে দুর্গাপূজার শুরু বলে মনে করা হয়। লিটন দাস ফেসবুকে দুর্গাপূজার শুভেচ্ছা জানানোর সঙ্গে সঙ্গে মৌলবাদীরা তাকে ধর্ম পরিবর্তনের জন্য চাপ দিতে থাকে।

বাংলাদেশের ক্রিকেটার লিটন দাস তার ভক্তদের দুর্গাপূজা উপলক্ষে ফেসবুকে শুভেচ্ছা জানিয়েছেন, এর পর মৌলবাদীরা মূর্তি পূজার নিন্দা করেছেন এবং হিন্দু দেবতাকে মাটির তৈরি বস্তু বলে বর্ণনা করে ব্যঙ্গ করতে শুরু করেছেন।

তবে এই পোস্টের পর তাকে ধর্মান্তরিত করে ইসলাম ধর্ম গ্রহণের জন্য চাপ দিতে থাকে। আমরা আপনাকে বলি যে লিটন দাস একজন হিন্দু খেলোয়াড়।

ধর্ম পরিবর্তনের চাপ তার ফেসবুক পোস্টে, বাংলাদেশি ব্যাটসম্যান লিটন দাস, দুর্গা মায়ের একটি ছবি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন – “সুভো মহালয়া! মা দুর্গা আসছেন।”

তারপর কী ছিল, মৌলবাদীরা তার টাইমলাইনে নেমে আসে এবং হিন্দু ধর্মের বিশ্বাস অনুসরণ করার জন্য তাকে গালি দেয়।

আসুন আমরা আপনাকে বলি যে মহালয়া মহালয়া কৈলাস পর্বত থেকে পৃথিবীতে দেবী দুর্গার আগমনের প্রতীক। এর সাথে একজন মৌলবাদী এমনকি বলেছে যে ইসলাম পৃথিবীর শ্রেষ্ঠ ধর্ম।

লিটন দাসকে বাংলাদেশ ক্রিকেট দলের অন্যতম তারকা ব্যাটসম্যান হিসেবে বিবেচনা করা হয়। তিনি এখন পর্যন্ত জাতীয় দলের হয়ে ৩৫ টেস্ট ম্যাচে ৩৫.৭৯ গড়ে ২১১২ রান করেছেন।

ওডিআইতে, তিনি ৫৭ ম্যাচে ৩৫.২৮ গড়ে ১৮৩৫ রান করেছেন, যার মধ্যে ৫টি সেঞ্চুরি এবং ৭টি হাফ সেঞ্চুরি রয়েছে। একই সময়ে, টি-টোয়েন্টির ৫৫ম্যাচে ২০.৬৪ গড়ে ১০৯৪ রান করেছেন।

[ad_2]

Leave a Reply