ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

উইন্ডিজদের বিপক্ষে প্রথম ম্যাচেই বড় ধাক্কা টিমিইন্ডিয়ার, এই ক্রিকেটারকে না নিয়ে চরম বিপাকে ধাওয়ান

[ad_1]

ওয়েস্ট ইন্ডিজ এবং ভারতের মধ্যে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচ (WI vs IND) কুইন্স পার্ক ওভালে খেলা হচ্ছে। এই ম্যাচে ক্যাপ্টেন নিকোলাস পুরান টসে জিতে বোলিং করার সিদ্ধান্ত নেন। অধিনায়ক হিসেবে মুখোমুখি নিকোলাস পুরান ও শিখর ধাওয়ান। এদিকে বড়সড় ধাক্কা খেয়েছে টিম ইন্ডিয়া। এই ধাক্কা টিম ইন্ডিয়ার সহ-অধিনায়ক রবীন্দ্র জাদেজাকে নিয়ে।

ওয়েস্ট ইন্ডিজ এবং ভারতের মধ্যে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচ (WI vs IND) কুইন্স পার্ক ওভালে খেলা হচ্ছে। তবে, এই ম্যাচে বড় ধাক্কা খেয়েছে টিম ইন্ডিয়ার সহ-অধিনায়ক রবীন্দ্র জাদেজা চোটের কারণে প্রথম দুই ম্যাচ থেকে বাদ পড়েছেন।

বোর্ড অফ কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়া (বিসিসিআই) জানিয়েছে যে এই সফরে ওয়ানডে দলের সহ-অধিনায়ক রবীন্দ্র জাদেজা তার ডান পায়ের হাঁটুতে চোট পেয়েছেন এবং প্রথম দুটি ম্যাচে খেলতে পারবেন না। এখন দেখার বিষয় তৃতীয় ওয়ানডেতে তিনি কামব্যাক করেন কি না।

ওয়েস্ট ইন্ডিজ খেলছে ১১
শেই হোপ, ব্রেন্ডন কিং, এস ব্রুকস, নিকোলাস পুরান, রোভম্যান পাওয়েল, কে মেয়ার্স, রাথার শেফার্ড, আলজারি জোসেফ, জি মতি, আকিল হোসেন, জে সিলস

ভারতের প্লেয়িং ১১
শিখর ধাওয়ান, শুভমান গিল, শ্রেয়াস আইয়ার, সূর্যকুমার যাদব, সঞ্জু স্যামসন, দীপক হুডা, অক্ষর প্যাটেল, শার্দুল ঠাকুর, যুজবেন্দ্র চাহাল, মোহাম্মদ সিরাজ, বিখ্যাত কৃষ্ণা



[ad_2]

Leave a Reply