ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

কার্তিককে টি-২০ বিশ্বকাপে ভারত একাদশে দেখতে চায় না জাদেজা

কার্তিককে টি-২০ বিশ্বকাপে ভারত একাদশে দেখতে চায় না জাদেজা

[ad_1]

আইপিএলে নজরকারা পারফরম্যান্সে ভারতের টি-টয়েনন্টি দলে জায়গা করে নেন দীনেশ কার্তিক, যিনি একটা সময় খেলায় মনোযোগ কমিয়ে থিতু হয়েছিলেন ধারাভাষ্যে।

জাতীয় দলে ফেরার পরও ছিলেন দারুন ছন্দে, এশিয়া কাপের পর তাই বিশ্বকাপ দলেও জায়গা অনেকটা পাকা । তবে দারুন ছন্দের এই কার্তিককে বিশ্বকাপ দলে রাখার পক্ষে নন অজয় জাদেজা।

ভারতের সাবেক এই ক্রিকেটার মনে করেন, কার্তিককে তার পাশে ধারাভাষ্যে মানবে,ক্রিজে নয়। এছারা বোলারদের মধ্যে মোহাম্মদ শামিকে অন্তভূক্ত করার পরামর্শ দিয়েছিলেন তিনি,যিনি গত বিশ্বকাপের পর জায়গা হারিয়েছেন টি-টয়েন্ট দলে।

জাদেজা বলেন, আমি কার্তিককে রাখব না। সে আমার পাশে বসতে পারে। ধারাভাষ্যেকর হিসাবে সে খুব ভালো।কিন্তু বিশ্বকাপ দলে আমি তাকে বাছাই করব না। আধুনিক ক্রিকেটে কার্তিককে বাদ দিতে হবে।

শুধু কার্তিক নন, জাদেজা বিশ্বকাপ দলে একাদশে বিরাট কোহলিকে রাখারও পক্ষপাতি নন।তার যুক্তি,যদি আপনি ধোনির স্টাইলে যান তাহলে কোহলি, রোহিত ও কার্তিককে রাখুন। কিন্তু আধুনিক ক্রিকেটার আপনাকে কার্তিককে বাদ দিতেই হবে। এমনকি কোহলিও ফর্মে আছেন কি না তার ওপর নির্ভর করতে হবে।

বোলারদের মধ্যে শামিকে দলে চান তিনি,সাথে বেছে নিয়েছেন জাসপ্রিত বুমরাহ, আরশদীপ সিংও যুজবেন্দ্র চাহালকে। চার বোলারদের বিষয়ে তিনি বলেন,আমি শামিকে দলে অন্তভূক্ত করছি।সাথে বুমরাহ, আরশদীপ ও চাহাল।এই চারজন অবশ্যই আছে।

এছাড়া স্পিনিং অলরাউন্ডার হিসাবে রবীন্দ্র জাদেজা ও অক্ষর প্যাটেলের মধ্য থেকে কাউকে বেছে নেওয়ার আহ্বান জানিয়েছেন তিনি।

[ad_2]

Leave a Reply