ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

দীপক হুদার প্রশংসায় পঞ্চমুখ বিজয় দাহিয়া, কয়েক বছর পর গম্ভীরের কাছ থেকে পেলেন চমক দেখানো সমর্থন

দীপক হুদার প্রশংসায় পঞ্চমুখ বিজয় দাহিয়া, কয়েক বছর পর গম্ভীরের কাছ থেকে পেলেন চমক দেখানো সমর্থন

[ad_1]

বর্তমান উইন্ডিজ সফরে সিরিজ খেলছেন ভারতীয় জাতীয় দল। সেখানে তিন ম্যাচের ওডিআই সিরিজ খেলছেন শিখর ধাওয়ানের নেতৃত্বে। তার চমক দেখানো অধিনায়কত্বে তিন ম্যাচের দুই ম্যাচিই জয় পায় টিম ইন্ডিয়া।

টিম ইন্ডিয়া বর্তমানে ওয়েস্ট ইন্ডিজ সফরে রয়েছে যেখানে ভারত তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলছে। সিরিজের দুটি ম্যাচ জিতেছে টিম ইন্ডিয়া। দীপক হুডাও ভারতীয় দলের একজন অংশ এবং এখনও পর্যন্ত তিনি বিদেশের মাটিতে শক্তিশালী পারফরম্যান্স দিয়েছেন। আয়ারল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টিতেও সেঞ্চুরি করেছিলেন তিনি।

তবে বিরাট কোহলির দলে থাকাকালীন খুব একটা সুযোগ না পেলেও যতটা সম্ভব সুযোগ পাচ্ছেন তিনি। তিনি সর্বদা এটির সুযোগ নিয়েছেন। এর পাশাপাশি দীপক হুডাও 2022 সালের আইপিএলে দোলা দিয়েছেন। এদিকে, লখনউ সুপারজায়ান্টসের সহকারী কোচ বিজয় দাহিয়া একটি বড় কথা জানিয়েছেন।

দীপক হুদা সম্পর্কে প্রকাশ করলেন বিজয় দাহিয়া
বিজয় দাহিয়া প্রকাশ করেছেন যে লখনউ সুপারজায়েন্টসের পরামর্শদাতা গৌতম গম্ভীর দীপক হুডাকে বলেছিলেন যে তিনি আইপিএল 2022-এ সমস্ত ম্যাচ খেলবেন, যা তাকে টুর্নামেন্টে সফল হতে সাহায্য করেছে। Cricinfo-এর সাথে কথা বলার সময়, তিনি বলেছিলেন যে হুডা গম্ভীরের কাছ থেকে সমর্থন পেয়েছেন যা তিনি গত কয়েক বছরে পাননি।

তারা বলেছিল,

“গৌতি তাকে বলেছিল, যাই ঘটুক না কেন, তুমি সব ম্যাচই খেলবে। আইপিএলে এই ধরনের সমর্থন না পাওয়ায় দীপক আনন্দিতভাবে অবাক হয়েছিলেন।

দাহিয়া হুদাকে একজন আগ্রহী ছাত্র বলে ডাকে
বিজয় দাহিয়া দীপক হুদার অনেক প্রশংসা করেছেন এবং তাকে একজন প্রখর ছাত্র হিসাবে বর্ণনা করেছেন যিনি দিনে দিনে আরও ভাল হতে চান।

তারা বলেছিল,

সে খেলার তুখোড় ছাত্র। সে প্রতিদিন ভালো হতে চায়। তাদের প্রশিক্ষণের উদ্দেশ্য, ক্ষুধা অপরিসীম। কিন্তু কখনও কখনও, যে কেউ ভাল করতে ইচ্ছুক তার জন্য এটি খুব তীব্র হতে পারে। সে মাঝে মাঝে নিজের উপর কঠিন হতে পারে। ,

[ad_2]

Leave a Reply