ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

দুধ কলা দিয়ে কাল সাপ পুষেছে রোহিত শর্মা, হার্দিকের বেফাঁস মন্তব্যে উত্তাল ক্রিকেটবিশ্ব

[ad_1]

রোহিত শর্মা টিম ইন্ডিয়ার অধিনায়কত্ব নেওয়ার পর থেকে আর পিছনে ফিরে তাকাতে হয়নি টিম ইন্ডিয়াকে। রোহিত শর্মার অধিনায়কত্বে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজেও তারা ৪-১ ব্যবধানে দুর্দান্ত জয় পেয়েছে।

টিম ইন্ডিয়া ইতিমধ্যেই এই সিরিজ জিতেছিল, যার কারণে রোহিত শর্মা শেষ টি-টোয়েন্টিতে বিশ্রাম নেওয়ার সিদ্ধান্ত নিয়েছে এবং হার্দিক পান্ড্যকে পঞ্চম টি-টোয়েন্টিতে অধিনায়কত্ব করতে দেখা গেছে।

এটি ছিল হার্দিক পান্ডিয়ার অধিনায়কত্বের ক্যারিয়ারের তৃতীয় ম্যাচ এবং তিনি এই ম্যাচেও অধিনায়ক হিসেবে দুর্দান্ত কাজ করেছিলেন। ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে এই 88 রানের জয়ের পরে, পান্ডিয়াকে টিম ইন্ডিয়ার পুরো সময়ের অধিনায়ক হওয়ার বিষয়ে একটি প্রশ্ন করা হয়েছিল,

যার উত্তরে পান্ডিয়া বলেছিলেন, “আমাদের দেশকে নেতৃত্ব দেওয়ার সুযোগ পাওয়া খুব বিশেষ অনুভূতি। অবশ্যই ম্যাচ জেতা আমার কাছে অনেক কিছু। কেন না? আমি যদি একটি সুযোগ পাই,

আমি এটি করতে আরও বেশি খুশি হব তবে আপাতত, বিশ্বকাপ সামনে আসার সাথে সাথে আমাদের দল হিসেবে আরও ভালো কাজ করতে হবে।” পান্ডিয়ার এই বক্তব্যের পরে, রোহিত শর্মার ভক্তরা সোশ্যাল মিডিয়ায় ক্ষিপ্ত হয়ে ওঠে এবং তারা পান্ডিয়ার ক্লাস নিল।

একজন ভক্ত হার্দিকের উপর ক্ষোভ প্রকাশ করে বলেছিলেন যে স্বপ্ন দেখা খারাপ জিনিস নয়। একই সময়ে, অন্য একজন ভক্ত পান্ড্যকে কটাক্ষ করে বলেছিলেন যে একজন ব্যক্তি তার মর্যাদার চেয়ে বেশি সম্মান পান না, ছাপরি পান্ডিয়ার সাথে একই রকম একটি দৃশ্য রয়েছে। এটি কিছুই নয় তবে ভক্তরাও পান্ডিয়াকে রেহাই দেননি।

[ad_2]

Leave a Reply