ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

প্রতিপক্ষের ক্রিকেটারই তাঁর সবচেয়ে বড় ফ্যান! উপহারে গিল দিলেন নিজের জার্সি

[ad_1]

ঘটনাচক্রে ইভান্স যেদিন প্রথম দেশের জার্সিতে ওয়ানডে ফরম্যাটে পাঁচ উইকেট পেলেন, সেদিনই প্রথম গিল তাঁর আন্তর্জাতিক ওয়ানডে শতরান পেয়েছেন। গিল ৯৭ বলে ১৩০ রানের ইনিংস খেলেছেন তৃতীয় ওয়ানডে ম্যাচে। ১৫টি চার ও ১টি ছয়ের সৌজন্যে গিল ১৩৪.০২-এর স্ট্রাইক রেটে ব্যাট করেছেন।

জিম্বাবোয়ের অলরাউন্ডার ব্র্যাড ইভান্সের হোয়াইটওয়াশ হওয়ার দুঃখ যেমন আছে, তেমনই তাঁর আনন্দেরও একাধিক কারণ রয়েছে। গত সোমবার হারারেতে তিনি আন্তর্জাতিক ক্রিকেটে প্রথম পাঁচ উইকেট পাওয়ার স্বাদ পেয়েছেন।

ভারত-জিম্বাবোয়ে তৃতীয় তথা ফাইনাল ওয়ানডে ম্যাচে ইভান্স বল হাতে আগুন জ্বেলেছেন। তিনি নির্দিষ্ট কোটার ১০ ওভার বল করে ৫৪ রানে ৫ উইকেট তুলে নিয়েছেন। এখানেই শেষ নয়, ইভান্স তাঁর স্বপ্নের ক্রিকেটারের থেকে উপহার হিসাবে পেয়েছেন জার্সিও। ইভান্সের প্রিয় ক্রিকেটারের নাম শুভমন গিল। ঘটনাচক্রে ইভান্স কেএল রাহুল, শিখর ধাওয়ান, দীপক হুডা ও শার্দূল ঠাকুরের সঙ্গেই পেয়েছেন গিলের উইকেটও

ম্যাচের পর সাংবাদিক বৈঠকে এসে গিল বলেন, ‘গিল সিরিজের অন্য়তম ফ্যাক্টর ছিলেন। আমি ওঁর সবচেয়ে বড় ফ্যান। এই কারণেই আমি ওঁর জার্সি পেয়েছি। এখন আমি ওঁর বিরুদ্ধে খেললাম। ও বিশ্বমানের প্লেয়ার। প্রথম ম্যাচ থেকেই সেটা ও বুঝিয়েছে। আমি উদাহরণ দিয়ে বলতে পারি, যখন ও সিঙ্গল নেয়, তখন ও জানে ঠিক শট কীরকম নিতে হবে, কোথায় বল পাঠাতে হবে। এই দক্ষতা আসে বছরের পর বছর অনুশীলনের পর।

ও এত ভাল যে, আমি ওকে দেখে থ হয়ে যাই। এই কারণেই আমি গিলের ফ্যান। আমি টিভি-তে ওঁর খেলা দেখেছি। আইপিএল ও অস্ট্রেলিয়ায় সিরিজ জেতার সময় গিলকে দেখেছি। ওঁর বিরুদ্ধে খেলা দারুণ ব্যাপার। ম্যাচের পর গিলের কাছে গিয়েছিলাম। আমার জার্সি ওকে দিয়েছিলাম। ও নিজের জার্সি আমাকে দেয়। খুব দ্রুত ঘটে যায় সবকিছু। আমি ম্যাচের দিন সকালেই বলেছিলাম যে, ওঁর সঙ্গে জার্সি বদল করতে চাই। উনি রাজি হয়ে যান।

খুব ভাল মানুষ গিল।’ ঘটনাচক্রে ইভান্স যেদিন প্রথম দেশের জার্সিতে ওয়ানডে ফরম্যাটে পাঁচ উইকেট পেলেন, সেদিনই প্রথম গিল তাঁর আন্তর্জাতিক ওয়ানডে শতরান পেয়েছেন। গিল ৯৭ বলে ১৩০ রানের ইনিংস খেলেছেন তৃতীয় ওয়ানডে ম্যাচে। ১৫টি চার ও ১টি ছয়ের সৌজন্যে গিল ১৩৪.০২-এর স্ট্রাইক রেটে ব্যাট করেছেন। গিলের ব্যাটিংয়ে মোহিত হয়েছে বাইশ গজ। অন্যদিকে ইভান্স জানিয়েছেন যে তাঁর পাখির চোখ আইপিএলে খেলা

[ad_2]

Leave a Reply