ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

ভারতের মারাত্মক বোলিংয়ের সামনে আফ্রিকার সিংহ ব্যাটসম্যানরা স্তূপ, জয়ের জন্য সহজ রানের টার্গেট পেল টিম ইন্ডিয়া

[ad_1]

দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে ভারত ও দক্ষিণ আফ্রিকার তিন ম্যাচের ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচটি অনুষ্ঠিত হচ্ছে। এই ম্যাচে ক্যাপ্টেন শিখর ধাওয়ান টেম্বা বাভুমা টসে জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেন।

অধিনায়ক হিসেবে মুখোমুখি শিখর ধাওয়ান ও ডেভিড মিলার। প্রথমবারের মতো দক্ষিণ আফ্রিকার অধিনায়কত্ব করছেন ডেভিড মিলার।

ভারত এবং দক্ষিণ আফ্রিকার মধ্যে তৃতীয় ওডিআইতে (আইএনডি বনাম এসএ), আফ্রিকান দলের কোনো ব্যাটসম্যানই নোঙর করা ইনিংস খেলতে পারেননি। এই দলের হয়ে সবচেয়ে বেশি রান করেন হেনরিখ ক্লাসেন। ৪২ বলে ৪ চারের সাহায্যে ৩৪ রান করে শাহবাজ আহমেদের শিকার হন তিনি।

একই সময়ে, এই ম্যাচে (আইএনডি বনাম এসএ) কুইন্টন ডি কক ৬ রান, জেনম্যান মালান ১৫ রান, রিজা হেন্ডরিক্স ৩ রান, এইডেন মার্করাম ৯ রান, ক্যাপ্টেন ডেভিড মিলার ৭ রান, অ্যান্ডিলে ফেহলুকওয়ে ৫ রান, বোরন ফোর্টুইন ১ রান, এনরিক নর্টজে ০ রান আউট।

ভারতের মারাত্মক বোলিংয়ের সামনে আফ্রিকার সিংহ ব্যাটসম্যানরা স্তূপ, জয়ের জন্য ১০০ রানের টার্গেট পেল টিম ইন্ডিয়া

ভারতের প্লেয়িং ১১
শিখর ধাওয়ান (সি), শুভমান গিল, ইশান কিশান, শ্রেয়াস আইয়ার, সঞ্জু স্যামসন (উইকেটরক্ষক), ওয়াশিংটন সুন্দর, শাহবাজ আহমেদ, শার্দুল ঠাকুর, কুলদীপ যাদব, মোহাম্মদ সিরাজ, আভেশ খান

দক্ষিণ আফ্রিকার প্লেয়িং ১১
কুইন্টন ডি কক (উইকেটরক্ষক), জানমান মালান, রেজা হেন্ড্রিক্স, এইডেন মার্করাম, হেনরিক ক্লাসেন, ডেভিড মিলার (সি), মার্কো জেনসেন, আন্দিল ফেহলুকওয়ে, বজর্ন ফরচুইন, লুঙ্গি এনগিদি, এনরিক নর্টজে

[ad_2]

Leave a Reply