ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

ভিডিও: কন্যার মৃত্যু সত্ত্বেও মাঠে এলেন ডেভিড মিলার, লাইভ ম্যাচে এই স্টাইলে কন্যাকে শ্রদ্ধা জানালেন

[ad_1]

ভারতের বিপক্ষে দ্বিতীয় ওয়ানডেতে হাতে কালো ব্যান্ড পরে ব্যাট করতে নামেন দক্ষিণ আফ্রিকা ক্রিকেট দলের তারকা ব্যাটসম্যান ডেভিড মিলার।

এই স্টাইল দিয়ে তিনি স্টেডিয়ামে বসা সকল দর্শকের দৃষ্টি আকর্ষণ করেন। মিলার কালো ব্যান্ডেজ পরে ব্যাট করার পিছনে গুরুত্বপূর্ণ কারণ তার ব্যক্তিগত জীবনের সাথে জড়িত। আসলে, ভারত সফরে আসা বাঁহাতি ব্যাটসম্যান মিলারের ওপর ভেঙে পড়েছে দুঃখের পাহাড়।

হাতে কালো ব্যান্ড নিয়ে ব্যাট করতে নামেন ডেভিড মিলার

শনিবার হঠাৎ করেই মারা যান দক্ষিণ আফ্রিকান ব্যাটসম্যান ডেভিড মিলারের মেয়ে। তার মেয়ে ক্যান্সারে ভুগছিল। মিলার তার মেয়ের মৃত্যুতে গভীরভাবে শোকাহত।

এই কারণেই ভারতের বিপক্ষে দ্বিতীয় ওয়ানডেতে হাতে কালো ব্যান্ড বেঁধেছেন ডেভিড মিলার। আজকের ইনিংসটি তিনি উৎসর্গ করছেন তার মেয়েকে। সবাই মিলারের এই আত্মাকে স্যালুট জানাচ্ছে। ব্ল্যাক ব্যান্ডের মাধ্যমে তিনি তার মেয়ের প্রতি আন্তরিক শ্রদ্ধা জ্ঞাপন করছেন।

মিলার মেয়ের জন্য ভিডিও পোস্ট করেছেন

আমরা আপনাকে বলি যে শনিবার দক্ষিণ আফ্রিকার ক্রিকেটার ডেভিড মিলার তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ভিডিও শেয়ার করেছেন। এই ভিডিওতে তিনি তার মেয়ের সাথে কিছু ছবি শেয়ার করেছেন।

ভিডিওটির ক্যাপশনে লেখা ছিল, ‘রিপ মাই ডিয়ার প্রিন্সেস, ভালোবাসা সবসময় থাকবে!’ তবে মেয়ের মৃত্যুর বিষয়ে এখনো কোনো নিশ্চিতকরণ করা হয়নি। কিন্তু তার এই ভিডিওতে স্পষ্ট দেখা যাচ্ছে তার মেয়ে আর এই পৃথিবীতে নেই।

এখানে ভিডিও দেখুন



[ad_2]

Leave a Reply