ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

মার্করাম-হেনড্রিক্সের ঝড়ে ভারতীয় বোলারদের উড়িয়ে, সিরিজ বাঁচাতে বড় রানের টার্গেট পেল ভারত!

[ad_1]

ভারত এবং দক্ষিণ আফ্রিকার মধ্যে তিন ম্যাচের ওডিআই সিরিজের দ্বিতীয় ম্যাচটি ঝাড়খণ্ড স্টেট ক্রিকেট অ্যাসোসিয়েশন ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে খেলা হচ্ছে। এই ম্যাচে ক্যাপ্টেন কেশব মহারাজ টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেন। অধিনায়ক হিসেবে মুখোমুখি শিখর ধাওয়ান ও কেশব মহারাজ।

এই ম্যাচে প্রথমে ব্যাট করে , দক্ষিণ আফ্রিকা ৫০ ওভারে ৫ উইকেট হারিয়ে ২৭৮ রান করে রেজা হেন্ডরিক্স এবং এইডেন মার্করামের অর্ধশতকের ভিত্তিতে এবং টিম ইন্ডিয়াকে জয়ের জন্য 279 রানের লক্ষ্য দেয়।

দক্ষিণ আফ্রিকার ইনিংস, হেন্ডরিক্স-মার্করামের হাফ সেঞ্চুরি

ভারত এবং দক্ষিণ আফ্রিকার মধ্যে দ্বিতীয় ওডিআই ম্যাচে , আফ্রিকান দলের হয়ে রিজা হেন্ডরিক্স এবং এইডেন মার্করাম একটি দুর্দান্ত ইনিংস খেলেন। দুই ব্যাটসম্যানই হাফ সেঞ্চুরি করেন। মার্করাম ৮৯ বলে ৭ বাউন্ডারি ও ১ ছক্কায় ৭৯ রান করেন। তার উইকেট নেন ওয়াশিংটন সুন্দর।

একই সময়ে, এই ম্যাচে (আইএনডি বনাম এসএ), হেন্ডরিক্স ৭৬ বলে ৯ চার-১ ছক্কার সাহায্যে ৭৪ রান করেন। তার উইকেট নেন মোহাম্মদ সিরাজ। তারা ছাড়াও ওপেনার কুইন্টন ডি কক ৫ রান, জানমান মালান ২৫ রান ও হেনরিখ ক্লাসেন ৩০ রান করে ফিরেন।

ভারতের প্লেয়িং ১১
শিখর ধাওয়ান (সি), শুভমান গিল, ইশান কিশান, শ্রেয়াস আইয়ার, সঞ্জু স্যামসন (উইকেটরক্ষক), ওয়াশিংটন সুন্দর, শাহবাজ আহমেদ, শার্দুল ঠাকুর, কুলদীপ যাদব, মোহাম্মদ সিরাজ, আভেশ খান

দক্ষিণ আফ্রিকার প্লেয়িং ১১
জেনম্যান মালান, কুইন্টন ডি কক (উইকেটরক্ষক), রেজা হেন্ড্রিক্স, এইডেন মার্করাম, হেনরিক ক্লাসেন, ডেভিড মিলার, ওয়েন পার্নেল, কেশব মহারাজ (সি), বিজর্ন ফরচুইন, কাগিসো রাবাদা, এনরিক নর্টজে

[ad_2]

Leave a Reply