ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

মাত্র পাওয়া: টসে জিতে এক পরিবর্তন নিয়ে ব্যাটিংয়ে টিম ইন্ডিয়া, একনজরে একাদশ

মাত্র পাওয়া: টসে জিতে এক পরিবর্তন নিয়ে ব্যাটিংয়ে টিম ইন্ডিয়া, একনজরে একাদশ

[ad_1]

সিরিজ ইতিমধ্যেই পকেটে, ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে শেষ ওয়ান ডে ম্যাচে টসে জিতে ব্যাটিংয়ে ভারত। ভারতীয় ক্রিকেট দল এখনও পর্যন্ত ওয়েস্ট ইন্ডিজে কোনও ওডিআই সিরিজে ক্লিন সুইপ করতে পারেনি।

ভারত বনাম ওয়েস্ট ইন্ডিজের চলতি সিরিজের আগে, ভারতীয় দল ওয়েস্ট ইন্ডিজে নয়টি ওডিআই সিরিজ খেলেছে, কিন্তু একবারও ক্লিন সুইপ করার সুযোগ পায়নি টিম ইন্ডিয়া।

কপিল দেব, মহেন্দ্র সিং ধোনি, বিরাট কোহলির মতো অধিনায়কের নেতৃত্বে টিম ইন্ডিয়া যা করতে পারেনি এবার শিখর ধাওয়ানের নেতৃত্বে সেটাই করতে চায় ভারত।

ভারত বনাম ওয়েস্ট ইন্ডিজের দ্বিপাক্ষিক একদিনের সিরিজে বিরাট কোহলি মোট ৬৭৭ ওডিআই রান করেছেন। যার মধ্যে তিনটি সেঞ্চুরি এবং তিনটি অর্ধশতক রয়েছে। শিখর ধাওয়ান বর্তমানে এই বিশেষ তালিকার চার নম্বরে রয়েছেন।

তবে সিরিজের শেষ ম্যাচে তাঁর ব্যাট থেকে ভালো রান এলে ধাওয়ান এই তালিকার দ্বিতীয় স্থানে পৌঁছাতে পারেন। এর জন্য শিখর ধাওয়ানকে করতে হবে আরও মাত্র ৫৪ রান।

তৃতীয় ম্যাচেও তিনি যে মাঠে নামতে পারবেন এমন কোনো সম্ভাবনা ভারতীয় দলের তরফ থেকে প্রকাশ করা হয়নি। এমন অবস্থায় দ্বিতীয় ম্যাচে একেবারেই প্রভাবিত না করতে পারা আবেশ খানকে বসিয়ে আবার প্রসিদ্ধ কৃষ্ণাকে একাদশে ফেরত আনতে পারেন ধাওয়ান।

ভারত (প্লেয়িং ইলেভেন): শিখর ধাওয়ান (অধিনায়ক), শুভমান গিল, শ্রেয়াস আইয়ার, সূর্যকুমার যাদব, সঞ্জু স্যামসন (ডাব্লু), দীপক হুডা, অক্ষর প্যাটেল, শার্দুল ঠাকুর, মোহাম্মদ সিরাজ, যুজবেন্দ্র চাহাল, প্রসিদ্ধ কৃষ্ণা

ওয়েস্ট ইন্ডিজ (প্লেয়িং ইলেভেন): শাই হোপ (ডাব্লু), ব্র্যান্ডন কিং, কেসি কার্টি, শামার ব্রুকস, নিকোলাস পুরান (সি), কাইল মায়ার্স, জেসন হোল্ডার, কিমো পল, আকিল হোসেইন, হেইডেন ওয়ালশ, জেডেন সিলস

[ad_2]

Leave a Reply