ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

রাহুল ত্রিপাঠীকে নিয়ে গেম খেলছেন নির্বাচকরা! ৩১ বছর বয়সী এই ক্রিকেটারকে স্কোয়াডেও অন্তর্ভুক্ত করেও অভিষেক নিয়ে চলছে তাল বাহানা

রাহুল ত্রিপাঠীকে নিয়ে গেম খেলছেন নির্বাচকরা! ৩১ বছর বয়সী এই ক্রিকেটারকে স্কোয়াডেও অন্তর্ভুক্ত করেও অভিষেক নিয়ে চলছে তাল বাহানা

[ad_1]

আইপিএল 2022-এ তরুণ খেলোয়াড়দের পারফরম্যান্সের পরিপ্রেক্ষিতে, আর্শদীপ সিং এবং ওমরান মালিকের মতো খেলোয়াড় সহ অনেক খেলোয়াড়কে টিম ইন্ডিয়াতে প্রবেশ করানো হয়েছে। একই সময়ে, এমন কিছু খেলোয়াড় ছিলেন যারা তাদের পারফরম্যান্সের ভিত্তিতে আবারও টিম ইন্ডিয়াতে ফিরে আসতে পেরেছিলেন।

তবে তাদের মধ্যে এমন একজন খেলোয়াড়ও রয়েছেন যিনি আইপিএল 2022-এ দুর্দান্ত পারফরম্যান্স করেছিলেন, যার ভিত্তিতে তাকে টিম ইন্ডিয়ার স্কোয়াডেও অন্তর্ভুক্ত করা হয়েছিল, কিন্তু এখনও পর্যন্ত তিনি অভিষেকের সুযোগ পাননি। একজন পর্যটকের মতো তাকে বেঞ্চে বসে প্রতিটি ম্যাচ দেখতে হয়।

অভিষেকের সুযোগ পাচ্ছেন না এই খেলোয়াড়
টিম ইন্ডিয়া বর্তমানে পরিবর্তনের একটি ধাপ অতিক্রম করছে। এখানে অধিনায়ক ও নির্বাচকরা একে একে সব খেলোয়াড়কে সুযোগ দিচ্ছেন। কিন্তু ৩১ বছর বয়সী একজন খেলোয়াড়ও আছেন যিনি এখন পর্যন্ত অভিষেক ম্যাচ খেলার সুযোগ পাননি। শুধু তাই নয়, ওই খেলোয়াড়কে দুই ম্যাচে দলের স্কোয়াডে অন্তর্ভুক্ত করা হলেও একটি ম্যাচও না খেলে তাকে দল থেকে ছিটকে দেওয়া হয়।

যদিও ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে 3 ম্যাচের ওডিআই এবং 5 ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে টিম ইন্ডিয়াতে অনেক তরুণ খেলোয়াড়কে সুযোগ দেওয়া হয়েছে, 31 বছর বয়সী রাহুল ত্রিপাঠীকে আবারও উপেক্ষা করা হয়েছে। টিম ইন্ডিয়ার হয়ে রাহুলের অভিষেক নিয়েও প্রশ্ন উঠেছে।

আইপিএল 2022-এ শক্তি দেখিয়েছেন
আইপিএল 2022-এ, সানরাইজার্স হায়দ্রাবাদের হয়ে 31 বছর বয়সী রাহুল ত্রিপাঠি দুর্দান্ত ব্যাটিং করেছেন, তার দলের হয়ে অনেকবার ম্যাচ জেতানো ইনিংসও খেলেছেন। তিনি এই মৌসুমে 14টি ম্যাচ খেলে 37.55 গড়ে 413 রান করেছেন এবং 158.23 স্ট্রাইক রেট করেছেন, যার মধ্যে 3টি হাফ সেঞ্চুরি রয়েছে। এর সাথে এই মৌসুমে দলের হয়ে দ্বিতীয় সর্বোচ্চ রান সংগ্রাহকও হয়েছেন তিনি।

আয়ারল্যান্ড সিরিজে সুযোগ পেয়েছেন
গত মাসে আয়ারল্যান্ডের বিপক্ষে দুই ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে রাহুল ত্রিপাঠিকে অবশ্যই টিম ইন্ডিয়ার স্কোয়াডে অন্তর্ভুক্ত করা হয়েছিল কিন্তু তিনি একটি ম্যাচ খেলার সুযোগ পাননি। পুরো সিরিজটা তাকে বেঞ্চে বসেই কাটাতে হয়েছে। আয়ারল্যান্ড সিরিজের পর ইংল্যান্ডের বিপক্ষে প্রথম টি-টোয়েন্টি ম্যাচে দলের স্কোয়াডে অন্তর্ভুক্ত হলেও এখানেও বেঞ্চে বসে প্রতারণার শিকার হন তিনি।

এই দুই সিরিজের পর তাকে আর সুযোগ দেননি নির্বাচকরা। দলে অনেক তরুণ খেলোয়াড়কে সুযোগ দেওয়া হলেও তালিকায় নেই রাহুল ত্রিপাঠীর নাম। তিনি টিম ইন্ডিয়ার হয়ে অভিষেকের সুযোগ পাবেন কি না, এই মুহূর্তে কিছু বলা যাচ্ছে না।

[ad_2]

Leave a Reply