ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

শোয়েব আখতারের ভবিষ্যদ্বাণী সত্যি হল, এক বছর আগে বুমরাহ এবং বিসিসিআইকে এই সতর্কবার্তা দেওয়া হয়েছিল

[ad_1]

জাসপ্রিত বুমরাহ তিনটি ফরম্যাটেই ভারতের শীর্ষস্থানীয় বোলার এবং এমন পরিস্থিতিতে, তার ঘন ঘন চোট টিম ইন্ডিয়ার জন্য উদ্বেগের কারণ কারণ বুমরাহ এখনও পর্যন্ত তৃতীয়বার স্ট্রেস ফ্র্যাকচারে ভুগছেন।

এই ফাস্ট বোলারের ২০১৯ সালে প্রথমবার স্ট্রেস ফ্র্যাকচার হয়েছিল। এর পরে এই বছরের জুলাইয়ে এবং এখন সেপ্টেম্বরে, তিনি পিঠে স্ট্রেস ফ্র্যাকচারের শিকার হন যা ভারতের জন্য ভাল লক্ষণ নয়।

জসপ্রিত বুমরাহ এই বছর টিম ইন্ডিয়ার হয়ে মোট ১৫টি ম্যাচ খেলেছেন। টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে বুমরাহের বিদায়ের পর, অধিনায়ক রোহিত শর্মা এবং বিসিসিআই এখন তার বদলি খুঁজতে ব্যস্ত।

৬ অক্টোবরের মধ্যে জাসপ্রিত বুমরাহের বদলি ঘোষণা করার সময় রয়েছে বিসিসিআইয়ের। এদিকে একটি টিভি চ্যানেলের সঙ্গে আলাপকালে পাকিস্তানের সাবেক বোলার শোয়েব আখতার বুমরাহের চোট নিয়ে বলেছেন,“বুমরাহের বোলিং ফ্রন্টাল অ্যাকশনের উপর ভিত্তি করে।

এই অ্যাকশনের বোলাররা পিঠ ও কাঁধ দিয়ে বোলিং করে। যেখানে আমরা পাশে থাকতাম, যাতে পিঠে চাপ না পড়ে। কিন্তু ফ্রন্ট-অন অ্যাকশন আপনাকে পিছু ছাড়ে না। যখন পিঠটি হারিয়ে যায়, আপনি যতই চেষ্টা করুন না কেন, আপনি এটি থেকে পালাতে পারবেন না।”

আসুন আমরা আপনাকে বলি যে রাওয়ালপিন্ডি এক্সপ্রেস নামে পরিচিত শোয়েব আখতার ক্রিকেটের তিনটি ফরম্যাটেই জসপ্রিত বুমরাহ খেলার বিষয়ে বিরক্তি প্রকাশ করেছেন।

তিনি বিশ্বাস করেন যে ভারতীয় দলের ক্রিকেটের তিন ফরম্যাটেই জসপ্রিত বুমরাহকে খেলানো উচিত নয়। আখতার ওয়েস্ট ইন্ডিজের প্রাক্তন ফাস্ট বোলার ইয়ান বিশপ এবং নিউজিল্যান্ডের প্রাক্তন ফাস্ট বোলার শেন বন্ডের উদাহরণ দিয়ে বলেন, ‘ভারত তিন ফরম্যাটেই বুমরাহকে খেলতে পারে না। আমি ইয়ান বিশপ এবং শেন বন্ডকে তাদের পিঠের সাথে লড়াই করতে দেখেছি। দুজনেই ফ্রন্ট-অন অ্যাকশনে বল করতেন।



[ad_2]

Leave a Reply