ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

সৌরভ গাঙ্গুলীর জন্য আজও সিঙ্গেল জীবনযাপন করছেন এই বলিউড অভিনেত্রী

[ad_1]

বলিউডের সঙ্গে ক্রিকেট জগতের সম্পর্ক এখনকার নয়, বেশ পুরনো। ভারতীয় খেলোয়াড়দের হৃদয় অভিনেত্রীদের জন্য ‘ধক ধক’ করবে না এমনটা হতেই পারে না।

বলিউডের সুন্দরীদের সঙ্গে ক্রিকেটারদের সম্পর্ক সবসময়ই খবরে থাকে। ভক্তরাও এই গসিপ বেশ পছন্দ করেন। এখনকার ক্রিকেটার ও অভিনেত্রী’টা প্রকাশ্যেই প্রেমও করছেন।

তবে ভারতীয় ক্রিকেটারদের মধ্যে সৌরভ গঙ্গোপাধ্যায় যার সম্পর্ক ছিল বলিউডের সুন্দরী অভিনেত্রী নাগমার সঙ্গে।

এই দু’জনের সম্পর্কের আলোচনা ঘুরতো সবার মুখে মুখে ছিল। তবে এ বিষয়টি তিনি কখনই প্রকাশ্যে মেনে নেননি। কিন্তু এই ব্যাপারটা পছন্দের বদলে মানুষ অপছন্দ করেছে।

কারণ সৌরভ গঙ্গোপাধ্যায় নিজে তখন বিবাহিত ছিলেন। ২০০০ সালে, সৌরভ গঙ্গোপাধ্যায় এবং বলিউড অভিনেত্রী নাগমার সম্পর্ক খবরের শিরোনাম জায়গা করে নেয়।

তাদের প্রায়ই একে অপরের সঙ্গে দেখা যেত। সেই যুগে নাগমা বেশ জনপ্রিয় ছিলেন। সৌরভ গঙ্গোপাধ্যায় সঙ্গে তার সম্পর্ক নিয়ে নানা কথা শোনা যায়।

সেই সময় মনে করা হতো নাগমা ও সৌরভ গঙ্গোপাধ্যায়ের মধ্যে একটা সম্পর্ক ছিল যা অনেকদিন ধরে চলছিল। ২০০০ সালে, সৌরভ গাঙ্গুলী তার কেরিয়ারের সেরা পর্বের মধ্য দিয়ে যাচ্ছিলেন।

এই সময়ে বলিউডে নাগমার জাদু তুঙ্গে। কোনভাবে সৌরভ গঙ্গোপাধ্যায় এবং নাগমার মধ্যে একটি সম্পর্ক শুরু হয় যা দীর্ঘকাল স্থায়ী হয়েছিল। কিন্তু তারা দুজনেই মিডিয়ার সামনে এই বিষয়টি কখনই মেনে নেননি।

উল্লেখ্য, ১৯৯৭ সালে, সৌরভ গঙ্গোপাধ্যায় তার ছোটবেলার বন্ধু এবং সঙ্গী ডোনাকে পরিবারের বিরুদ্ধে গিয়ে বিয়ে করেন। লোকেরা মনে করতে শুরু করেছিল যে সৌরভ এবং ডোনার বিবাহবিচ্ছেদ হবে।

কিন্তু ডোনা তাদের সম্পর্ক রক্ষা করেন এবং স্বামীর ব্যাপারটিকে গুজব বলে অভিহিত করেন। পরে সৌরভ গঙ্গোপাধ্যায় ও নাগমারও ব্রেকআপ হয়ে যায়। এর ফলে সৌরভ ও নাগমাকে আজ আদর্শ জুটি বলে গন্য করা হয়।

নাগমা আজ অবধি বিয়ে করেননি ৷ তাঁকে বিয়ে করার প্রসঙ্গে তিনি বহুবার বলেছেন তাঁর জন্য যিনি লাইফ পার্টনার তাঁর খোঁজ এখনও পাননি তিনি ৷

আর তাই বিয়েও করেননি। সাম্প্রতিক এক সাক্ষাৎকারে চাঞ্চল্যকর এক স্বীকারোক্তি করেন নাগমা ৷ তিনি বলেছেন , “আমি ভালোবাসতাম , সেই সময় আমার কেরিয়ার নিয়ে আমি ব্যস্ত ছিলাম ৷

আমার ওপর অনেক দায়িত্ব ছিল ৷ দু‘জনের কেরিয়ারই খুব গুরুত্বপূর্ণ জায়গায় ছিল ৷ ফলে সেটা ক্ষতিগ্রস্ত হত , তাই আমি পিছিয়ে এসেছিলাম ৷”

[ad_2]

Leave a Reply