ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

অয়েল ইন্ডিয়া লিমিটেডে প্রচুর শূন্য পদে কর্মী নিয়োগ এখনই আবেদন করুন – Oil India Limited Recruitment 2022

Oil India Limited Recruitment 2022
Oil India Limited Recruitment 2022

[ad_1]

Oil India Limited Recruitment 2022: সম্প্রতি অয়েল ইন্ডিয়া লিমিটেডের (Oil India Limited) তরফে এক বিজ্ঞপ্তি জারি করে চুক্তির ভিত্তিতে ফার্মাসিস্ট এবং প্যারামেডিক্যাল ল্যাবরেটরি টেকনিশিয়ান পদে নিয়োগের জন্য আবেদনপত্র গ্রহণের কাজ শুরু হয়েছে বলে জানানো হয়েছে। আগ্রহী ও যোগ্য প্রার্থীরা শীঘ্রই আবেদন করতে পারেন। এই বিষয়ে আরও বিশদে জানতে প্রার্থীরা অয়েল ইন্ডিয়া লিমিটেডের অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে খোঁজ নিতে পারেন।

Oil India Limited Recruitment 2022 আবেদনের তারিখ:

প্রকাশিত বিজ্ঞপ্তির তথ্য অনুযায়ী, প্রার্থীদের ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে। ওয়াক-ইন ইন্টারভিউ অনুষ্ঠিত হবে ২৩ সেপ্টেম্বর, ২০২২ তারিখে। এই সংক্রান্ত সময়সীমায় কোনও বদল আনা হলে তা নোটিশের মাধ্যমে প্রার্থীদের জানিয়ে দেওয়া হবে।

Oil India Limited Recruitment 2022 শূন্যপদের সংখ্যা:

  • প্রতিষ্ঠানের তরফে ৭০৯৭টি শূন্যপদ রয়েছে বলে জানানো হয়েছে।
  • প্রার্থীদের নিয়োগ করা হবে ফিল্ড হেডকোয়ার্টার, দুলিয়াজানে।

অয়েল ইন্ডিয়া লিমিটেডে প্রচুর শূন্য পদে কর্মী নিয়োগ এখনই আবেদন করুন – Oil India Limited Recruitment 2022

সংস্থা: অয়েল ইন্ডিয়া লিমিটেড (Oil India Limited)
পদের নাম: চুক্তিভিত্তিক ফার্মাসিস্ট এবং প্যারামেডিক্যাল ল্যাবরেটরি টেকনিশিয়ান
শূন্যপদের সংখ্যা: ৭০৯৭
কাজের স্থান: দুলিয়াজান
কাজের ধরন: বিশদ দেখুন
নির্বাচন পদ্ধতি: বিশদ দেখুন
আবেদন শুরু: বিশদ দেখুন
শিক্ষাগত যোগ্যতা: বিশদ দেখুন
বেতনক্রম: বিশদ দেখুন
আবেদন পদ্ধতি: বিশদ দেখুন
ইন্টারভিউয়ের তারিখ: ২৩.০৯.২০২২

Oil India Limited Recruitment 2022 বিশেষ বিজ্ঞপ্তি:

প্রার্থীদের প্রাথমিক ভাবে ৬ মাসের জন্য নিয়োগ করা হবে, পরবর্তীতে বিভাগীয় প্রয়োজনীয়তা, কর্মক্ষমতা, এবং মেডিকেল ফিটনেস ইত্যাদির সাপেক্ষে আরও ৬ মাস মেয়াদে বাড়ানো যেতে পারে।

Oil India Limited Recruitment 2022 আবেদনের যোগ্যতা:

  • ফার্মাসিস্ট- প্রার্থীদের সরকারি স্বীকৃত বোর্ড/বিশ্ববিদ্যালয় থেকে সায়েন্স শাখায় দ্বাদশ শ্রেণিতে উত্তীর্ণ হতে হবে। এছাড়াও প্রার্থীদের ভারত সরকার এবং ফার্মেসি কাউন্সিল অফ ইন্ডিয়া দ্বারা স্বীকৃত একটি প্রতিষ্ঠান থেকে ফার্মেসিতে ২ (দুই) বছরের ডিপ্লোমা কোর্স করা থাকতে হবে। প্রার্থীদের অসম ফার্মেসি কাউন্সিলে নিজেদের নাম রেজিস্ট্রার করা থাকতে হবে। এছাড়াও ফার্মাসিস্ট হিসাবে ন্যূনতম ২ বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। সর্বনিম্ন বয়সসীমা ১৮ বছর এবং জেনারেল বিভাগের জন্য সর্বোচ্চ বয়সসীমা ৪০ বছর এবং OBC-NCL-এর জন্য ৪৩ বছর।
  • প্যারামেডিক্যাল ল্যাবরেটরি টেকনিশিয়ান- প্রার্থীদের সরকারি স্বীকৃত বোর্ড/বিশ্ববিদ্যালয় থেকে সায়েন্স শাখায় দ্বাদশ শ্রেণিতে উত্তীর্ণ হতে হবে। সরকারি স্বীকৃত ইনস্টিটিউট/মেডিক্যাল কলেজ থেকে মেডিকেল ল্যাবরেটরি টেকনোলজিতে ডিপ্লোমা এবং ন্যূনতম ২ বছরের প্রাসঙ্গিক কাজের অভিজ্ঞতা থাকতে হবে। বয়সসীমা- সর্বনিম্ন বয়সসীমা ১৮ বছর এবং জেনারেল বিভাগের জন্য সর্বোচ্চ বয়সসীমা ৪০ বছর এবং OBC-NCL-এর জন্য ৪৫ বছর।
  • প্রার্থীরা আবেদনের যোগ্যতা, বয়সসীমা, বেতনক্রম ও নিয়োগ সংক্রান্ত অন্যান্য বিষয় জানতে এখানে উপলব্ধ ওয়েবসাইটের লিঙ্কে ক্লিক করে দেখতে পারেন।

[ad_2]

Leave a Reply